রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৩৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে বিদ্যালয়ের বই বিক্রি করতে গিয়ে প্রধান শিক্ষক ধরা : অতঃপর

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে বিদ্যালয়ের বই বিক্রির ঘটনায় প্রধান শিক্ষককে বরখাস্ত করা হয়েছে।

সূত্র জানায়, আজ সোমবার সকালে বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের চন্দ্রমোহন আর এম মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় দুই হাজার বই বিক্রি করতেছিলো ঐ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মকবুল আহম্মেদ ও দপ্তরী (নৈশ প্রহরী) রেজাউল ইসলাম।

পরে বরিশালের উদ্দেশ্য রওয়ানার চেষ্টার সময় স্থানীয় জনতা বইসহ হাতেনাতে আটক করে তাদের।

স্থানীয়রা জানায়, বিদ্যালয়ের গত ২০১৭-১৯ সালের বই শিক্ষার্থীদের দেয়ার পরে যা অতিরিক্ত ছিলো সেই বই ও বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান ও সুন্দবন নেভিগেশন কোম্পানির প্রায় ৫০০-৬০০ ক্যালেন্ডার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অবৈধভাবে বিক্রি করেছেন। পরে আমরা স্থানীয়রা বই ও ক্যালেন্ডারসহ ট্রাকটিকে আটক করি।

এ ঘটনায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মকবুল আহম্মেদকে সাময়িকভাবে বহিষ্কার করেছেন জেলা প্রশাসক।

বরিশাল সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: মাহমুদুল হাসান জানায়, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মকবুল আহম্মেদ প্রায় দুই হাজার বই বিক্রি করেছিলো। পরে আমরা সেই বই উপজেলা শিক্ষা অফিসে নিয়ে আসি।

বরিশালের জেলা প্রশাসক এস,এম অজিয়র রহমান বলেন, বিদ্যালয়ের বই বিক্রির ঘটনায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মকবুল আহম্মেদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

উল্লেখ্য, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মকবুল আহম্মেদের বিরুদ্ধে এর পূর্বেরও নানা অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net